উসমান গণি ইলি, ঈদগাঁও
কক্সবাজার সদরের ঈদগাঁও এলাকার দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।
বৃহস্পতিবার (২৩ আগষ্ট) সকাল সাড়ে দশটায় সাংগঠনিক উপজেলা বিএনপির অস্থয়ী কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।
শুভেচ্ছা বিনিময়কালে লুৎফুর রহমান কাজল বলেন, মানব সভ্যতার বিকাশে মুসলমানের ত্যাগ ও কোরবানির গুরুত্ব অপরিসীম। ত্যাগ ব্যতীত কোনো সমাজে সভ্যতা বিনির্মাণ করা সম্ভব হয়নি। ব্যক্তিগত ও পারিবারিক সাফল্যের পেছনেও থাকে কারো না কারো ত্যাগ-তিতিক্ষা। তেমনি পিতা-মাতার ত্যাগ ও কোরবানির বদৌলতেই সন্তান প্রকৃত মানুষ হয়ে ওঠে। তাই
হযরত ইবরাহীম (আঃ) মহান আল্লাহর নির্দেশে নিজের প্রিয়তম পুত্র ঈসমাঈল (আঃ) কে কোরবানী দেওয়ার ত্যাগ কে চিরস্থায়ী করতে মুসলিম মিল্লাতের উপর মহান আল্লাহ তায়ালা এই কোবরানীকে সামর্থবান মুসলমানদের উপর ওয়াজিব করে দিয়েছিলেন।
মতবিনিময়কালে তিনি বলেন, আওয়ামী লীগ জনরায়কে ভয় পায় বলে নির্বাচনে আসেনা। ভোটের নামে তামাশা করে। জনরায় কেড়ে নেয়। বিএনপি জনবান্ধব দল। মানুষ বিএনপির স্থলে আছে। আগামী নির্বাচনে তার প্রমাণ হবে।
তাই আগামী সংসদ নির্বাচনে বিজয়ী হতে সকলকে একতাবদ্ধ হতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব এম মমতাজ আহম্মদ, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম শহিদ সাধারণ সম্পাদক শওকত আলম,
সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম, ঈদগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুস ছালাম নুরী, বিএনপি নেতা বজল আাহামদ, পোকখালী ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার উদ্দিন বাবুল, ইসলামাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি মোজাম্মেল হক মেম্বার, সাবেক সভাপতি ছানাউল্লাহ, ঈদগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি সাধারণ সম্পাদক ডাঃ এহ্ছান, বিএনপি নেতা অহিদুল আলম,,ফরিদুল আলম, জসিম উদ্দিন, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা যুবদল সভাপতি আজম গীর, সাধারণ সম্পাদক মোঃকামাল, ছাত্রদলের সাবেক সভাপতি জসিম উদ্দীন জনি, উসমান গণি ইলি, ঈদগাঁ সাংগঠনিক উপজেলা ছাত্রদল সহ সভাপতি মোঃসাহজ্জাদ, তরুন প্রজন্মদল সাধারণ সম্পাদক মামুন, শ্রমিক দল সভাপতি আবুতাহের মুন্না, সাধারণ সম্পাদক শফিউল আলম শান্ত প্রমুখ।